10.5 C
Los Angeles
জানুয়ারি ৩০, ২০২৩
News All Bangladesh
Uncategorized

কুমিল্লা সাংস্কৃতিক জোট সভাপতি জহিরুল হক দুলাল এবং মিয়া মোহাম্মদ আলাউদ্দিনের রোগ মুক্তিকামনায় দোয়া ও মিলাদ মাহফিল


মোহাম্মদ মাসুদ মজুমদার :
কুমিল্লা সাংস্কৃতিক জোটের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জহিরুল হক দুলাল ও সংস্কৃতিজন বীর মুক্তিযোদ্ধা মিয়া মোহাম্মদ আলাউদ্দিন এর রোগ মুক্তি কামনায় ০৩ ডিসেম্বর শনিবার বাদ আছর কান্দির পাড় কেন্দ্রীয় জামে মজজিদে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।
দোয়া ও মোনাজাত এর পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন কুমিল্লা সাংস্কৃতিক জোটের সহ সভাপতি ধনুয়াখোলা আদর্শ পাবলিক ডিগ্রি কলেজের অধ্যক্ষ শামীম হায়দার। এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট চিকিৎসক, কুমিল্লা বিএমএ এর সাবেক সভাপতি ডা: ইকবাল আনোয়ার, কুুমিল্লা সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি অ্যাডভোকেট শহীদুল হক স্বপন, সাবেক সহ- সভাপতি জনতা ব্যাংক কুমিল্লা এরিয়ার ডিজিএম আবুল হাসনাত আজাদ, সেইভ দ্যা চিলড্রেন কর্মকর্তা কাজী এমদাদুল হক, বীরচন্দ্র নগর মিলনায়তনের কাউন্সিলর বশির আহমেদ ও দেলোয়ার হোসেন টুটুল, সাংবাদিক ওমর ফারুক তাপস, সাংস্কৃতিক জোটের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুর রহমান মামুন অধ্যাপক মাসুদ মজুমদার , জহিরুল ইসলাম, রাঙ্গা প্রভাতের সাধারণ সম্পাদক মাসুদ আহমেদ, ভিক্টোরিয়া কলেজ থিয়েটারের সাবেক সভাপতি সাহাদাত সরকার, বর্তমান সভাপতি মোঃ রুবেল, সমতটের কাগজ সম্পাদক জামাল উদ্দিন দামাল, চৌকষ নাট্য সম্প্রদায়ের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, সংস্কৃতিজন নূরউদ্দিন সাগর ও মামুন সহ মসজিদের মুসল্লীরা।
উল্লেখ্য বীর মুক্তিযোদ্ধা জরুল দুলাল এবং বীর মুক্তিযোদ্ধা মিয়া মোঃ আলাউদ্দিন দুজনই ঢাকায় হাসপাতালে চিকিৎসাধীন। শীঘ্রই তাদের ওপেন হার্ট বাইপাস সার্জারি করা হবে।

Related posts

Internet dating a Czech Girl – Culture Variations

rana riaj

বরুড়ায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত

Faruk Ahmed

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, চাঁদপুরে যুবক গ্রেফতার

Riaj uddin Rana

Leave a Comment