13.5 C
Los Angeles
ডিসেম্বর ৬, ২০২২
News All Bangladesh
Uncategorized

টুর্নামেন্টের ট্রফি বিতরণ না করে ভাঙলেন ইউএনও, আলীকদমে উত্তেজনা

ফুটবল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশ নিয়ে সবার সামনে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের ট্রফি ভেঙে ফেলেছেন বান্দরবানের আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহরুবা ইসলাম।

গতকাল শুক্রবার সন্ধ্যার দিকে উপজেলার চৈক্ষ্যং আদর্শ উচ্চবিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। এ–সংক্রান্ত একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে ইউএনওকে নিয়ে সমালোচনা শুরু হয়। ট্রফি ভাঙার প্রতিবাদে ইউএনওর প্রত্যাহার চেয়ে আলীকদমে আজ শনিবার বিক্ষোভ করা হবে বলে জানিয়েছেন স্থানীয় জনপ্রতিনিধিরা।

স্থানীয় লোকজন ও জনপ্রতিনিধিদের সঙ্গে কথা বলে জানা গেছে, আলীকদম উপজেলার চৈক্ষ্যং আদর্শ উচ্চবিদ্যালয়ের মাঠে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে আবাসিক যুব স্বাধীন সমাজ ক্লাব। গতকাল ছিল ফাইনাল খেলা। এতে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউএনও মেহরুবা ইসলাম। খেলা শেষে পুরস্কার বিতরণের আগে তিনি বক্তব্য দেন। এ সময় তিনি বলেন, ‘আপনারা যত দিন পর্যন্ত সহনশীল না হতে পারবেন, তত দিন ট্রফিগুলো আমানত হিসেবে থাকবে। আরেকটি ম্যাচ হলে তারপর দেব।’

ইউএনওর বক্তব্যের জবাবে উপস্থিত সবাই ‘না না’ বলতে থাকেন। এরপর ‘যদি ট্রফি না থাকত, আমরা খেলতাম না? …আমি ট্রফিটা ভেঙে এখন খেলা শুরু করব’ বলেই ট্রফি দুটি আছড়ে ভেঙে ফেলেন তিনি।

Related posts

কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের কমিটি : সভাপতি দিলীপ, সম্পাদক জিতু, সাংগঠনিক ইমরুল

Ripon Mia

How to Attract a Younger Asian Woman

rana riaj

কুমিল্লায় কিশোর নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার ৩

Riaj uddin Rana

Leave a Comment