23.1 C
Los Angeles
আগস্ট ১৭, ২০২২
News All Bangladesh
অপরাধ এক্সক্লুসিভ কুমিল্লা লীড

বরুড়ায় মাদক প্রতিরোধ কমিটির অভিযানে ৪০ লিটার চোলাইমদ নষ্ট

রোটা ওমর ফারুকঃ বরুড়া পৌরসভা ৩ নং ওয়ার্ড রাধিকা রবিদাস (মুচি) বাড়িতে, চোলাইমদ নষ্ট ও উচ্ছেদ অভিযান করা হয়েছে।
কুমিল্লার বরুড়া উপজেলা মাদক প্রতিরোধ কমিটির সভাপতি সাংবাদিক রোটা ওমর ফারুকের নেতৃত্বে, ও রক্তঋন সংগঠনের সহযোগিতায়, গত ১৫ জুন বিকাল ৪ টায় বরুড়া রাধিকা রবিদাস মুচি বাড়িতে, বাংলা চোলাইমদ নষ্ট ও বিক্রিত নিষিদ্ধকরণের জন্য অভিযানটি করা হয়েছিল। চলমান অভিযানে উক্ত বাড়িটির বসবাসরত রিপন ও স্বপন রবিদাসের নিজ ঘরের থেকে প্রায় ৪০ লিটার চোলাইমদ ও মদ তৈরীর মেডিসিন উদ্ধার করা হয়েছে।

তাৎক্ষনিক নিকটস্থ থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদারকে এই বিষয়টি অবহিত করলে, ঘটনাস্থলে পুলিশ পাঠায় এবং চোলাইমদ উচ্ছেদ অভিযানের খবর দিলে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম উচ্ছেদ অভিযান স্থলটি পরিদর্শন করেন। এবং মদ বিক্রেতা রিপন রবিদাস ও বাড়ির সবাইকে প্রাথমিকভাবে ক্ষমাসুন্দর দৃষ্টি করে, মদ তৈরী ও বিক্রি করা থেকে সাবধান করা হয়েছে।এবং সাথে সাথে উদ্ধারকৃত চোলাইমদ ও সরঞ্জামে অগ্নিসংযোজন করে নষ্ট করে দেওয়া হয়েছে।

অভিযান পরিচালনায় উপস্থিত ছিলেন, উপজেলা মাদক প্রতিরোধ কমিটির উপদেষ্টা বরুড়ার সাবেক ইউপি মেম্বার কবির আহম্মেদ,(কবির মেম্বার) উপদেষ্টা সদস্য, সাংবাদিক বিল্লাল হোসেন খোকন, মাদক প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক গাজী শরীফ উদ্দিন, রক্তঋন সংগঠনের সভাপতি গাজী কামরুল হাসানসহ সংগঠনের সদস্য ও এলাকাবাসী।

Related posts

আমবয়ানের মধ্য দিয়ে বিশ্ব ইজতেমা শুরু

zoshim

কুমিল্লায় বৃদ্ধা নিবাস উদ্বোধন করলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

Riaj uddin Rana

জাতীয়তাবাদী প্রযুক্তি দল চাঁদপুর জেলা শাখা পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

Riaj uddin Rana

Leave a Comment