16.8 C
Los Angeles
জুন ২৪, ২০২১
News All Bangladesh
অপরাধ কুমিল্লা জাতীয় জেলার খবর লীড

সম্পদের লোভে ৮০ বছরের মাকে মারধর অভিযোগ মা- মোমেনা খাতুনের

রোটা,ওমর ফারুকঃ কুমিল্লার বরুড়া আগানগর ইউনিয়নের ৯নং ওয়ার্ড বিজয়পুর গ্রামের মৃত মোসলেম উদ্দিনের স্ত্রী মোমেনা খাতুনকে (৮০) তার দুই ছেলে, আবুল হাসেম ও আলম, দুজনে মিলে সম্পদ বিরোধ জের ধরে একাধিকবার মাকে মারধর করেছে, এবং তাহার একটি হাত ভেঙ্গে দেওয়ার অভিযোগ করেন বৃদ্ধা মা।

ঘটনার কারন জানা যায়, মোমেনা খাতুনের স্বামী মারা যাওয়ার পর থেকে জমি সংক্রান্ত লোভে তাহার দুই ছেলে হাসেম ও আলম, তাহাকে নিজ বাড়িতেও থাকতে দেয়না। সন্তানদের মানসিক অত্যাচারে মা একেই গ্রামে তার বড় মেয়ে শামসুন্নাহারের নিকট ৫ মাস যাবৎ রয়ে গেছেন।

মা মোমেনা খাতুন জানান, তাদের বাবার জীবদ্দশায়, টাকার সমস্যা থাকায় প্রতিবেশির নিকট একটি ফসলি জমি বন্দক দিয়ে থাকেন। দীর্ঘ সময় এই জমি মানুষের নিকট থাকায়, আমি আমার বড় মেয়ে ও ছোট মেয়ের সাথে পরামর্শ করে, তাদের থেকে টাকা নিয়ে এই বন্দকি জমিনটি উদ্ধার করি।

এই সিজনে বীজতলায় আমি আমার দুই মেয়ের সহযোগিতায় বীজফলন করলে, সেই বীজের ধানের চারাগুলাকে আমার দুই ছেলে এসে হালচাষ দিয়ে ধবংস করে দেয়।

আমি ও আমার মেয়েরা জানতে গেলে বিভিন্ন ভাবে দমক অকর্তভাবে গালিগালাজ ও প্রানেনাশের হুমকি দিয়েছে। এই বিষয়ে আমি একজন স্বামীহারা বৃদ্ধ মহিলা আমার এই জমি লোভী অত্যাচারী সন্তানদের থেকে পরিত্রান চাই, জীবনের শেষ বেলায় অন্তত আমি একটু সুখের আশায় প্রশাসনের সহযোগিতা কামনা করি।

Related posts

যুদ্ধাপরাধ: মৃত্যুদণ্ডপ্রাপ্ত সুবহানের আপিল শুনানি ১৬ অক্টোবর

zoshim

ষড়যন্ত্র মোকাবেলায় আওয়ামী লীগের কর্মীবাহিনী প্রস্তুত রাখুন-অসীম কুমার উকিল

zoshim

ইসলামবিরোধী বই লিখতে গিয়ে মুসলিম হলেন ডাচ এমপি জোরাম ভ্যান ক্লাভেরেন

zoshim

Leave a Comment