16.8 C
Los Angeles
জুন ২৪, ২০২১
News All Bangladesh
কুমিল্লা

বেকী প্রবাসী ফোরামের উদ্যোগে ১১০টি পরিবারের ঘরে ঈদ শুভেচ্ছা বিতরণ

রোটা,ওমর ফারুকঃ করোনা ও মহামারীর মাধ্যেমেই পবিত্র রমজানের পথ চলার শেষ দিকে ঈদের আনন্দ মুহূর্ত পরিবেশ করার লক্ষ্যে,
বেকী প্রবাসী ফোরামের সকল সদস্যদের জন্য সামাজিক দূরত্ব বজায় রেখে, বেকী পশ্চিমপাড়া জামে মসজিদের খতিব বরুড়া সুনিয়া আলীয়া কামিল(এমএ)মাদ্রাসার আরবী প্রভাষক মাও: মো: দেলোয়ার হোসাইনের পরিচালনায় সবার জন্য দোয়া ও মোনাজাতের মাধ্যামে ঈদ শুভেচ্ছা বিতরন অনুষ্টানের শুভ শুচনা হয়েছিল।

সংগঠনের নৈতিক ধারাবাহিকতার ন্যায়, কুমিল্লার বরুড়া উপজেলার শাকপুর ইউনিয়নের বেকী গ্রামের, অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন বেকী প্রবাসী ফোরামের উদ্দ্যোগে, সংগঠনের প্রতিষ্ঠাতা অবসরপ্রাপ্ত সেনাসদস্য শাহজালালের উপস্থিতিতে, গত ৭ মে রোজ শুক্রবার, গ্রামের হত দরিদ্র ১১০টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী শুভেচ্ছা উপহার ঘরে ঘরে পৌছে দেওয়া হয়েছে।

পাশাপাশি সংগঠনটির পক্ষ থেকে ৩জন স্বামী সন্তানহীন বৃদ্ধা মহিলা, ৭জন এতিম শিশুকে ঈদের নতুন জামা কাপড় এবং বেকী পশ্চিমপাড়া জামে মসজিদে নামাজের ডিজিটাল সময়সূচি/ঘড়ি বিতরনসহ এলাকার একজন হতদরিদ্র অসহায় মেয়েকে চিকিৎসা সহায়তা প্রদান করা হয়ে থাকে।

এই সময় সেচ্ছাসেবী সংগঠনটির পক্ষে উপস্থিত ছিলেন।বেকী প্রবাসী ফোরাম সংগঠনটির উপদেষ্টা মো:শাহজাহান, মো:রেজাউল হাসান মাসুদ, তাপস সরকার,সভাপতি রেজাউল আজাদ,অর্থবিষয়ক সম্পাদক দুলাল হোসেন,তথ্যবিষয়ক সম্পাদক খায়ের ইমাম,আপ্যায়ন বিষয়ক সম্পাদক নাসির হোসেন,সদস্য ফরহাদ হোসেন সহ গ্রামের গন্যমান্য ব্যাক্তিবর্গরা। এই সময় সংগঠনটির প্রতিষ্ঠাতা অবসরপ্রাপ্ত সেনাসদস্য শাহজালাল সংগঠনের সবার উদ্যোশে করে তিনি বলেন, বেকী প্রবাসী ফোরাম প্রতিষ্ঠা লগ্ন থেকে এই সেচ্ছাসেবী সংগঠনটি সামাজিক ও মানবিক সেবামূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। আমি সংগঠনটির পক্ষ থেকে বেকী প্রবাসী ফোরামের সকল সদস্যদের নিকট কৃতজ্ঞতা জানাচ্ছি। কৃতজ্ঞতা জানাচ্ছি অসহায় দুস্তদের ঈদ শুভেচ্ছা উপহার পরিকল্পনা কারি সম্মানিত পৃষ্ঠপোষকদের এবং এই করোনা কালীন সময় যাঁদের আর্থিক সহায়তায় মানবিক এই কাজ করা সম্ভব হয়েছে। সেবামূলক নি:স্বার্থ এই সংগঠনটি সবার উৎসাহ পেলে আরো এগিয়ে যাবে। ধন্যবাদ জানাই মাঠ পর্যায়ের সকলকে যাঁরা সেচ্ছায় নিরলস পরিশ্রম করছে সংগঠনের বিভিন্ন সেবামূলক কাজে। বেকী প্রবাসী ফোরাম সবসময় অসহায়দের পাশে আছে এবং থাকবে, এই প্রত্যাশায় কামনা করি।

এই সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন, সংগঠনটির উপদেষ্টা মো: শাহজাহান, উপদেষ্টা রেজাউল হাসান মাসুদ এই সময় উভয় বক্তারা বলেন, সবাই যারযার অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিলে ইনশাআল্লাহ একদিন সমাজের পরিবর্তন আসবে। সমাজে ধনি গরিবের মধ্যে কোন বৈষম্য থাকবে না। একে অপরের মধ্যে গবীর ভালবাসার বন্ধন তৈরি হবে।

সার্বিক সহযোগিতায়:- উপদেষ্টা মো:মনির উদ্দিন,উপদেষ্টা মো: ইউসুফ,উপদেষ্টা শাহ আলম,সি:সহ সভাপতি কাউসার আহম্মেদ,সহ সভাপতি সাইফুল ইসলাম,সহ সভাপতি জাহিদ হোসেন,সাধারণ সম্পাদক মোজ্জামেল হক,যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল কাদের,যুগ্ন সাধারণ সম্পাদক আবুল খায়ের,ধর্মবিষয়ক সম্পাদক ইব্রাহিম খলিল,ত্রান ও দূর্যোগ সম্পাদক সোহেল রানা,সহ ক্রীড়া সম্পাদক আবু হানিফ রানা,সহ তথ্য সম্পাদক গাজী সুহেল,সহ প্রচার সম্পাদক তুহিন,কার্যনির্বাহী সদস্য মিজান প্রমুখ।

Related posts

বরুড়া উপজেলা শিল্প ও ব্যবসায় কেন পিছিয়ে থাকবে? শিল্প নগরী বরুড়া হবে তো?

Riaj uddin Rana

নাঙ্গলকোটে ৭ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

Riaj uddin Rana

কুমিল্লা ধর্ম সাগর এলাকা থেকে অজ্ঞাত নবজাতকের লাশ উদ্বার

Riaj uddin Rana

Leave a Comment