19.7 C
Los Angeles
নভেম্বর ২৪, ২০২০
News All Bangladesh
কুমিল্লা বরুড়া উপজেলা

বরুড়ায় পৌরসভা নির্বাচনে সকলের নিকট দোয়া প্রার্থী-নাছির উদ্দিন মিহির

রিয়াজ উদ্দিন রানাঃ
আসন্ন বরুড়া পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী হিসাবে সকলের দোয়া চেয়েছেন সাবেক সফল ছাত্রলীগ সাধারন সম্পাদক ও বরুড়া উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম অাহবায়ক নাছির উদ্দিন মিহির।

গত ১০ই অক্টোবর সকাল ১১ টায় বরুড়া পৌরসভার সামনে থেকে  প্রায় দুই শতাধিক মটর সাইকেল করে  বিশাল একটি হোন্ডা শোডাউন করে। শোডাউনটি বরুড়া পৌরসভার প্রতিটি ওয়ার্ডের গুরুত্বপূর্ণ গ্রাম প্রদক্ষিণ করে। পৌরসভার দেওড়া, নিশিন্তপুর, তলাগ্রাম,বাগমারা হয়ে রাজাপুরের মধ্য হয়ে লক্ষীপুর ভেলভুজ,নয়নতলা, সাহারপদুয়া, জিনসার হয়ে বরুড়া বাজার হতে পুরান কাদবা, কসামী, কাসেড্ডা এবং শুশুন্ডা হয়ে বরুড়া বাজারে শেষ হয়। চলার পথে বিভিন্ন স্থানে দাঁড়িয়ে সাধারণ লোকজনের সাথে কথা বলেন এবং আগামী নির্বাচনে পৌরসভার মেয়র হিসাবে নির্বাচন করার জন্য সকলের নিকট দোয়া চান।

নাছির উদ্দিন মিহির তিনি ছাত্রজীবন থেকে বাংলাদেশ ছাত্রলীগের একজন সক্রীয় কর্মি এবং পরবর্তিতে তিনি উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হিসাবে দীর্ঘ দিন সততার সাথে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি বরুড়া উপজেলা যুবলীগের একজন সক্রীয় কর্মি। তিনি বরুড়া গ্রামের এক সম্ভান্ত মুসলিম পরিবারে জম্ম গ্রহন করেন। তার পিতা মরহুম মোঃ কেফায়েত উল্লাহ ভুঁইয়া। তিনি ও বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন।

নিউজ অল বাংলাদেশ এর সাক্ষাতে নাছির উদ্দিন মিহির বলেন, তিনি নির্বাচিত হলে বরুড়া পৌরসভাটি কে একটি মডেল পৌরসভায় রুপান্তরিত করবেন। পৌরসদরে যানযটের জন্য বাইপাসের ব্যবস্থা সহ রাস্তা ঘাট পুল, কালভাট, ড্রেনেজ সংস্কার এবং পৌরসভার শিক্ষা ব্যবস্থা সহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন।

তাছাড়া তিনি এলাকার উন্নয়নে প্রতিটি ওয়ার্ড কাউন্সিলরসহ এলাকার গন্যমান্য ব্যক্তিদের নিয়ে কিভাবে পৌর এলাকার উন্নয়ন করা যায় সে বিষয়ে কমিটি করে তাদের পরামর্শ মোতাবেক কাজ করে যাবেন। তিনি আরও বলেন, যদি প্রিয় নেতা নাছিমুল আলম চৌধুরী নজরুল সাহেব তাকে মনোনয়ন দেয়, তাহলে তিনি সাধারন মানুষের পাশে থেকে তাদের সুখে দুঃখে সেবা করে যাবেন।

Related posts

ধর্ষণের প্রতিবাদে ও প্রতিকারে বুড়িচং উপজেলায় মানববন্ধন

Riaj uddin Rana

ডিমডুল মানবতা বন্ধনের উদ্যোগে ড্রাইভারদের করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধি

Riaj uddin Rana

বরুড়ায় আওয়ামীলীগ ও যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

Riaj uddin Rana

Leave a Comment