17.2 C
Los Angeles
এপ্রিল ১৬, ২০২১
News All Bangladesh
অপরাধ কুমিল্লা লাঙ্গলকোট উপজেলা

নাঙ্গলকোটে ৭ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

 

 

তন্ময় সরকার (কুমিল্লা প্রতিনিধি)ঃ

কুমিল্লার নাঙ্গলকোটে ৭ বছর বয়সী শিশুকে ধর্ষণের ১৭ দিন পর মামলার প্রধান আসামি হারুনুর রশিদকে (৩৭) চট্টগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে।বুধবার ৯ই সেপ্টেম্বর ভোর রাতে নাঙ্গলকোট থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চট্টগ্রামের পতেঙ্গা থানার স্টিল মিল এলাকার জাহাঙ্গীর কলোনি থেকে তাকে গ্রেফতার করে।

 

প্রসঙ্গত,নাঙ্গলকোট উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নের আটিয়াবাড়ি গ্রামের শিশুটি গত ২৩ই আগস্ট সন্ধ্যায় বাড়ির পাশে খেলা করছিল।ওই সময় একই গ্রামের অটোরিকশা চালক হারুনুর রশিদ শিশুটিকে চকলেট ও টাকার লোভ দেখিয়ে তার বাড়িতে নিয়ে ধর্ষণ করে।

 

পরে শিশুটি গুরুতর অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে লাকসামের এশটি ক্লিনিক ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার পর ধর্ষক হারুন আত্মগোপনে চলে যায়। শিশুটির পরিবার থানায় মামলা করলে পুলিশ তাকে ধরার জন্য বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে আসছিলো।অবশেষে এরই ধারাবাহিকতায় নাঙ্গলকোট থানা পুলিশ বুধবার ৯ই সেপ্টেম্বর ভোর বেলায় চট্টগ্রাম থেকে আসামি হারুনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

 

নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী গনমাধ্যমকে জানান,নাঙ্গলকোট শিশু ধর্ষণ মামলার পলাতক আসামি হারুনুর রশিদকে চট্টগ্রামের পতেঙ্গা থানা পুলিশের সহযোগিতায় গোপন সংবাদের ভিত্তিতে

স্টিল মিল এলাকার জাহাঙ্গীর কলোনি থেকে গ্রেফতার করা হয়েছে।গ্রেফতারকৃত আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Related posts

বরুড়ায় নৌকার নির্বাচনী জনসভা

Riaj uddin Rana

কুমিল্লার দুই উপজেলার নির্বাচন স্থগিত

Riaj uddin Rana

কুমিল্লায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার

Riaj uddin Rana

Leave a Comment