17.8 C
Los Angeles
ডিসেম্বর ৩, ২০২১
News All Bangladesh
অপরাধ এক্সক্লুসিভ চট্টগ্রাম বিভাগ জাতীয় জেলার খবর নির্বাচিত লীড

চট্রগ্রামে ১৩৬৭০ পিস ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রাম মহানগরীর কর্নফুলী থানাধীন শিকলবাহা এলাকায় অভিযান চালিয়ে ১৩,৬৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও একটি মাইক্রোবাস জব্দ

 

গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ০৭ সেপ্টেম্বর ২০২০ ইং তারিখ ০৩৩৫ ঘটিকায় র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর কর্নফুলী থানাধীন শিকলবাহা ক্রসিং এলাকায় একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় কক্সবাজার হতে চট্টগ্রামের দিকে আসা ০১টি প্রাইভেটকার ও ০১টি মাইক্রোবাস তল্লাশী করে আসামী ০১। মোঃ দিদারুল আলম (৪৮), ০২। মোঃ জাহিদুল ইসলাম (১৮) এবং ০৩। মোঃ সোয়েব (২২) কে আটক করা হয়। পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও সনাক্তমতে উক্ত প্রাইভেটকার ও মাইক্রেরাবাসের যাত্রী সিটের নিচে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৩,৬৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয় এবং উক্ত প্রাইভেটকার (ঢাকা মেট্টো-গ ১১-৪৯২৪) এবং মাইক্রোবাস (চট্ট-মেট্টো-চ- ১১-৫২৫২) জব্দ করা হয়।

 

উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৬৮ লক্ষ ৩৫ হাজার টাকা এবং জব্দকৃত প্রাইভেটকার এবং মাইক্রোবাসের আনুমানিক মূল্য ৬০ লক্ষ টাকা।

 

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

Related posts

বরুড়ায় বিভিন্ন দাবিতে উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

Riaj uddin Rana

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাথে গাউছিয়া কমিটি বাংলাদেশ’র কর্মকর্তাদের মতবিনিময়

Riaj uddin Rana

সিলেট নগরীর চাঁদনী ঘাট থেকে ইয়াবা, ফেন্সিডিল ও রামদাসহ দু’জন মাদক বিক্রেতা আটক

Riaj uddin Rana

Leave a Comment