19.1 C
Los Angeles
সেপ্টেম্বর ২০, ২০২০
News All Bangladesh
জেলার খবর বরুড়া উপজেলা

বরুড়ায় বিভিন্ন কর্মসূচীতে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

 

রিয়াজ উদ্দিন রানাঃ

 

সারা দেশের ন্যায় বরুড়া উপজেলায় বিভিন্ন কর্মসূচীর  মাধ্যমে  গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস- ২০২০ পালিত হয়েছে।

 

গতকাল ১৫ ই আগস্ট  শনিবার বরুড়া উপজেলায় প্রতি বছরের ন্যায় সুর্যদয়ের সাথে সাথে  জাতীয় পতাকা অর্ধনমিত এবং কালো ব্যাজ ধারণ করা হয়েছে। ধারাবাহিক ভাবে সকাল নয়টা উপজেলা প্রশাসন বঙ্গবন্ধুর নব নির্মিত ম্যুরালে শ্রদ্ধাঞ্জলী জানিয়ে পুস্পার্পন  করেছেন।

 

একেই সাথে বরুড়া উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি  অঙ্গ সংগঠনের পক্ষ হতে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ  নাসির উদ্দিন লিংকনের নেতৃত্বে ম্যুরালে শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী জানানো হয়েছে।

 

এছাড়াও  উপজেলা পরিষদের চেয়ারম্যানের নেতৃত্বে আওয়ামীলীগ,  বরুড়া উপজেলা যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগ, সহযোগী ও অঙ্গ সংগঠের নেতা-কর্মীরা বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পন করেন।

 

বরুড়া উপজেলা প্রেসক্লাব ও বিভিন্ন শ্রেণী পেশার সংগঠন গুলো কর্মসূচীতে অংশ নেয় এবং  উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল ১০ টায়  একটি আলোচনা সভা, ও যুব ঋণ পুরস্কার বিতরণী  অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে এতে   ২২ জন যুবকের মাঝে বিভিন্ন অংকে ১০ লক্ষ টাকা ঋন বিতরণ করা হয়েছে।

উক্ত অনুষ্টানে বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্টানে  প্রধান অতিথি হিসাবে  উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ এন এম মইনুল ইসলাম, বিশেষ অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রোটা,মোঃ কামাল হোসেন, বরুড়া উপজেলা  স্বাস্থ্য কম্পলেক্সের কর্মকর্তা ডাঃ নিশাত সুলতানা, উপজেলা কৃষি অফিসার মোঃ নজরুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম, বরুড়া থানা অফিসার ইনচার্জ সত্যজিত বড়ুয়া,  উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ বোরহান উদ্দিন ভূইয়া সহ বিভিন্ন স্কুলের শিক্ষক ও অংশ গ্রহন কারী  শিক্ষার্থীগন।

Related posts

বরুড়ায় পবিত্র মহররম ও শোহাদায়ে কারবালার স্মরণে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

Riaj uddin Rana

আজ শোকাবহ আগস্ট

Riaj uddin Rana

বরুড়ায় সিএনজি ও অটোর সংঘর্ষে আহত ২

Riaj uddin Rana

Leave a Comment