17.8 C
Los Angeles
ডিসেম্বর ৩, ২০২১
News All Bangladesh
অপরাধ আইন আদালত এক্সক্লুসিভ কুমিল্লা সিলেট বিভাগ

গোয়াইনঘাটে চুরির অপবাদে যুবকের দু’চোখ নষ্ট, গ্রেপ্তার ১

গোয়াইনঘাট প্রতিনিধিঃ
সিলেটের গোয়াইনঘাটে চুরির অপবাদে আব্দুল হান্নান (৩৫) নামে এক ব্যক্তির দুই চোখ নষ্ট করার দায়ে প্রধান অভিযুক্ত নজির আহমদ (৫৫)-কে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃত নজির উপজেলার আহারকান্দি গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে।
বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার (৮ জুলাই) সন্ধ্যা ৭ টায় জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর এসআই মহরম আলীর নেতৃত্বে ডিবি পুলিশ সিলেট দক্ষিণ সুরমা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।
জানা যায় গত ৩০ মার্চ দিবাগত রাতে গোয়াইনঘাট উপজেলার আহারকান্দি গ্রামের নজির আহমদের বসতবাড়িতে তারই পার্শ্ববর্তী ঘরের বাসিন্দা নুরুল ইসলামের ছেলে আব্দুল হান্নান চুরি করতে প্রবেশ করে এরকম সন্দেহে নজির ও তার পরিবারের লোকজন তাকে বেদম মারপিট করে। এক পর্যায়ে এরকম সংবাদ আশপাশে মসজিদের মাইকে প্রচার করলে অনেক উৎসুক লোক জড়ো হয়ে আব্দুল হান্নানকে এলোপাতারি মারধর করে গুরুতর আঘাত করে রাস্তায় ফেলে রাখে।
পরে সংবাদ পেয়ে গোয়াইনঘাট থানাপুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। দীর্ঘদিন চিকিৎসা শেষে সুস্থ্য হলেও আসামীদের এলোপাতারি মারধরের কারণে হান্নানের দুটি চোখ নষ্ট হয়ে গেছে। এ ঘটনায় হান্নানের পিতা নুরুল ইসলামের দায়েরকৃত মামলাটি সুষ্টু তদন্তের জন্য পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম জেলা গেয়েন্দা শাখাকে দায়িত্ব দেন। এর পরিপ্রেক্ষিতে আসামী নজিরকে গ্রেফতার করে ডিবি পুলিশ।
ঘটনার বিষয়ে জানতে চাইলে জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর অফিসার ইনচার্জ ও সহকারী মিডিয়া অফিসার সাইফুল আলম জানান, গোয়াইনঘাটে চুরির অপবাদে হান্নান নামের এক ব্যক্তি কে তারই পার্শ্ববর্তী বাড়ির লোকজন সহ উৎসুক জনতা ব্যাপক মারধর করে যার দরুণ ভিকটিমের দুটি চোখ নষ্ট হয়ে যায়।
এই ঘটনা সংক্রান্তে মামলার মূল আসামীকে গ্রেফতার করা হয়েছে। তাকে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Related posts

একটি মানবিক আবেদন

Riaj uddin Rana

ভিক্ষুক সাজেদার ঘর থেকে দেড় বস্তা টাকা আর ৮৮ কেজি কয়েন!

Riaj uddin Rana

লাকসামের বিজরা বাজারে ভুয়া ডাক্তার গ্রেফতার

Riaj uddin Rana

Leave a Comment