27.3 C
Los Angeles
আগস্ট ১৫, ২০২০
News All Bangladesh
বরুড়া উপজেলা

করোনা ভাইরাস প্রতিরোধে থেমে নেই বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজ ছাত্রলীগ

কুমিল্লার বরুড়ায় বরুড়া শহীদ স্মৃতি সরকাররি কলেজ শাখা ছাত্রলীগের উদ্দ্যেগে আজ বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে আধুনিক মেশিন দ্বারা বরুড়া পৌর এলাকার বরুড়া সদর বাজার শুরু করে, প্রতিটা অলিগলী, সরকারি, বেসরকাররি হসপিটাল, মসজিদসহ যেখানে মানুষ জমায়াত হয় সে জায়গা গুলোতে জীবাণুনাশক স্প্রে করা হয় হয়। বরুড়া শহিদ স্মৃতি সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ রাকিব হাসান, সাধারণ সম্পাদক বায়জীদ বোস্তামীর সহযোগীতায় উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা নির্বাহী অফিসার আনিসুল ইসলাম, বরুড়া উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান রোটাঃ কামাল হোসেন, বরুড়া সরকারি হসপিটালের টি এস ও ডা. নিশাত সুলতানা সহ আরো অনেকে। এ সময়
উপজেলা নির্বাহী অফিসার আনিসুল ইসলাম সাংবাদিকদের জানান, বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজ ছাত্রলীগ একে বারে শুরু থেকেই করোনা প্রতিরোধে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আমি উপজেলা পরিষদের পক্ষ থেকে মাননীয় এম পি নাছিমুল আলম চৌধুরী নজরুল স্যার ও ছাত্রলীগ সভাপতি রাকিব হাসান রকি, সাধারন সম্পাদক বায়জিদ বোস্তামীকে আন্তরিক ধন্যবাদ জানাই।
এ সময় বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি বলেন, বাংলাদেশ ছাত্রলীগ জম্মলগ্ন থেকেই দেশের সকল ক্রান্তিকালে মানুষের পাশে ছিলো এবং থাকবে, আমরা বরুড়া তে আমাদের মাননীয় এম পি নাছিমুল আলম চৌধুরী নজরুল মহাদয়ের নির্দেশনা পেয়ে প্রথম থেকে আমরা করোনা প্রতিরোধে আমাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছি এবং আমার এই কার্যক্রম অব্যাহত থাকবে।

Related posts

কুমিল্লা সদরে নৌকা পেলেন এড.টুটুল সদর দক্ষিন গোলাম সারোয়ার

Riaj uddin Rana

বরুড়ায় অনুমোদনহীন হাসপাতাল বন্ধ

Riaj uddin Rana

আমেরিকায় কুমিল্লাবাসির মুখ উজ্জ্বল করলেন কুমিল্লার দুই শিক্ষার্থী

Riaj uddin Rana

Leave a Comment