19.7 C
Los Angeles
নভেম্বর ২৪, ২০২০
News All Bangladesh
Uncategorized

ছাত্রলীগ নেতা সাকিবের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় গ্রেপ্তার ৪

মুন্না, কুমিল্লা
গত ৮/০৫/২০ ইং তারিখে নগরীর নোয়াববাড়ী চৌমুহনীতে কুমিল্লা সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক,বর্তমান দায়িত্বপ্রাপ্ত ছাত্রলীগ নেতা সুলতান আহমেদ সাকিবের উপর হত্যার উদ্দেশ্য সন্ত্রাসীরা হামলা করেন। তার চিৎকার শুনে এ সময় এলাকাবাসী আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তাকে দ্রুত কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।  এ ঘটনায় সাকিবের বাবা নিজে বাদী হয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। আজ কুমিল্লা কোতোয়ালি থানা পুলিশ এই হামলার ঘটনার সাথে জড়িত ৪ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এর আগে, কুমিল্লা সদর ৬ আসনের মাননীয় সাংসদ হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার এবং উনার মেয়ে তাহসীন বাহার সূচনা কুমিল্লার প্রশাসনকে নির্দেশ প্রদান করেন হামলাকারী যেই হোক না কেন দ্রুত আইনের আওতায় আনার জন্য।

এর মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এই হামলা নিয়ে তীব্র প্রতিবাদের ঝড় উঠে এবং মহানগর ছাত্রলীগের আহ্বায়ক কেন এই বিষয় নিয়ে চুপ এটা নিয়ে সচেতন মহলে সবাই সমালোচনা শুরু করে। অনেকে আবার সমালোচনা করেন সন্ত্রাসীদের পৃষ্টপোষক নাকি তিনি নিজেই।এ সময় সন্ত্রাসীদের সাথে উনার অনেক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় তুমুল সমালোচনা বিদ্যমান থাকে।

আজকে কোতয়ালি মডেল থানা পুলিশ কতৃক এই মামলার ৪জন আসামী গ্রেফতারের পর কুমিল্লার ছাত্র সমাজ কিছুটা সস্থির নি:শ্বাস ফেলে।এরমধ্যেই আসামীদের সাথে দেখা করার জন্য মহানগর ছাত্রলীগের আহ্বায়ক থানায় গিয়ে আবারো ছাত্রসমাজের নিকট বিতর্ক সৃষ্টি করে।

Related posts

Google introduces Neural Networks API in DP of Android 8 Developer Review

zoshim

বরুড়া হাই স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী বার্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

Riaj uddin Rana

Travel Update – Detroit named second best city for 2018 travel destinations

zoshim

Leave a Comment