19.7 C
Los Angeles
নভেম্বর ২৪, ২০২০
News All Bangladesh
Uncategorized

কুমিল্লা বরুড়ায় সাবেক ছাত্রদল বর্তমান যুবদল নেতা মাদক ব্যবসায়ী রাসেল মাদক দ্রব্য সহ আটক

মো. জাহাঙ্গীর আলম.
বরুড়া উপজেলা আমড়াতলী সাতবাড়িয়া গ্রামের সাবেক ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক, বর্তমান যুবদল নেতা মাদক বিক্রেতা মামুনুর রশীদ রাসেল কে মাদক দ্রব্য বিক্রয় কালে পুলিশের হাতে গ্রেফতার হয়।

গত বৃহসপ্রতিবার (১৪ ই মে) স্থানীয় সুত্রে জানা যায়, রাত আনুমানিক সাতটা পঁয়তাল্লিশ মিনিটের সময় বরুড়াধীন পৌরসভার সামনে চেকপোষ্ট ও আইন শৃংখলা রক্ষার দায়িত্ব চলাকালীন গোপন সংবাদের ভিক্তিতে পৌরসভাধীন বেলভুজ গ্রামের একটি বাড়ীতে সোহেল সহ কতিপয় মাদক বিক্রেতা, মাদক ক্রয় বিক্রয় করার জন্য অবস্থান করে। পুলিশ উক্ত সংবাদ টি তাৎক্ষনিক ভাবে বরুড়া থানা অফিসার ইনচার্জ কে অভহিত করে সংবাদের সত্যতা সাপেক্ষে মাদক ব্যবসায়ীদের কে গ্রেফতারের উদ্যেশ্যে এস আই মেহেদী হাসান এবং এস আই আনিছুর রহমান ও সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে উক্ত বাড়ীটি ঘেড়াও করে ফেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যসায়ীরা পালানোর চেষ্টা কালে সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় মামুনুর রশীদর ওরফে রাসেল (৩৫) কে ধরতে সক্ষম হয়। বাকীরা পালিয়ে যায়।

পরে পুলিশ স্থানীয় কয়েক জন বিশিষ্ট ব্যক্তির সামনে ধৃত রাসেল তার প্যান্টের পকেট হতে পলিথিনে মোড়ানো একান্ন পিস ইয়াবার একটি প্যাকেট বের করে দেয়,পুলিশ তা বিধি মোতাবেক জব্দ করে, যার আনুমানিক বাজার মুল্য ১৮/২০ হাজার টাকা।

পরে থানায় এনে গ্রেফতার কৃত রাসেল কে জিজ্ঞাসা বাদে জানা যায় জনৈক সোহেল পিতা অজ্ঞাত গ্রাম বেলভুজ হতে মাদক দ্রব্য ও অন্যান্য অবৈধ দ্রব্য ক্রয় করে আমড়াতলী সহ বরুড়ার আশে পাশের গ্রামে বিক্রি করতো।

জানা যায় রাসেল দীর্ঘদিন যাবৎ কাতারে ইয়াবা ব্যবসা করতো এবং সেখানে ইয়াবা সহ আটক হয়ে দীর্ঘদিন কারাভোগ করে। দেশে এসে সে তার মাদক সাম্রাজ্য গড়ে তোলে জনৈক সোহেল গং দের সহযোগিতায়। য়।

স্থানীয়দের দাবী রাসেল দীর্ঘ দিন যাবৎ বখাটে দের কে নিয়ে এলাকায় বিভিন্ন ধরনের অসামাজিক অপরাধ মুলক কাজে জরিত ছিল। রাসেল কে আটকের খবরে স্থানীয় এলাকাবাসী স্বস্থি ফিরে পায়।

এ বিষয়ে বরুড়া অফিসার ইনচার্জ বলেন, মামুনুর রশীদ রাসেলের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা করার প্রস্তূতি নেয়া হয়েছে।

Related posts

Menu ≡ Menu ≡ প্রচ্ছদ অপরাধ মিষ্টির খালি ঠোঙ্গার ওজন ১’শ ৭৫ গ্রাম কালীগঞ্জে ৪ টি মিষ্টান্ন হোটেলকে জরিমানা

Riaj uddin Rana

বরুড়ায় করোনা ভাইরাসের দুর্যোগ মুহুর্তে শ্রমিক সংকটে ধান কেটে দিল ছাত্রলীগ

Riaj uddin Rana

৪ মাসেও মৃত্যুর সুরতহালের রিপোর্ট পাওয়া যায়নি

Riaj uddin Rana

Leave a Comment