16.4 C
Los Angeles
মে ৩০, ২০২০
News All Bangladesh
Uncategorized

মনোহরগন্জে ফেয়ার মেডিকেল সেন্টারে শুভ উদ্বোধন

ওমর ফারুক
মনোহরগঞ্জে প্রত্যন্ত অঞ্চলের মানুষকে কম খরচে সু-চিকিৎসা দেয়ার প্রত্যয়ে মনোহরগঞ্জে ফেয়ার মেডিকেল সেন্টার শুভ উদ্বোধন করা হয়। বৃহস্পতিবার মিলাদ ও ফিতা কেটে হাসপাতালটি উদ্বোধন করা হয়।
ফেয়ার মেডিকেল সেন্টারের চেয়ারম্যান আলহাজ্ব মীর মোহাম্মদ আবু বাকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী। স্বাস্থ্য বিষয়ের উপর মূল প্রবন্ধ উপস্থাপন করেন মেডিসিন ও ডায়াবেটিস বিশেষজ্ঞ ডা. মোঃ কামরুল ইসলাম।
বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতালের চক্ষু বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডা. মো. জাহাঙ্গীর আলম, মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মীস্বর্গ মেরাজ চৌধুরী, মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নিসর্গ মেরাজ চৌধুরী, ডা. মোঃ কামরুল ইসলাম, ডা. তানিয়া আফরিন (লিজা), ফেয়ার মেডিকেল সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মো. রফিকুল ইসলাম হেলাল, ভাইস চেয়ারম্যান মোঃ রমিজ উদ্দিন, পরিচালক (অর্থ) মোঃ আবদুর রহমান, পরিচালক মো. নুরউদ্দিন আজাদ, মো. কামাল হোসেন, ইমাম হোসেন প্রমুখ।
অনুষ্ঠানের প্রথম পর্বে মিলাদ ও দোয়া পরিচালনা করেন মনোহরগঞ্জ বাজার কেন্দ্রীয় জামে মসজিদ খতিব মাওলানা মোঃ আবদুর রব ও আমদুয়ার জামে মসজিদের খতিব মাও মহিউদ্দিন মিয়াজি।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে আমন্ত্রিত অতিথিবৃন্দ ফিতা কেটে ফেয়ার মেডিকেল সেন্টারটি উদ্বোধন করেন।

Related posts

Google introduces Neural Networks API in DP of Android 8 Developer Review

zoshim

What is lampshading? The leggy fashion trend, explained

zoshim

লাকসামে কৃষি যান্ত্রিকীকরণের উদ্বোধন

Riaj uddin Rana

Leave a Comment