21.9 C
Los Angeles
সেপ্টেম্বর ২৫, ২০২২
News All Bangladesh
উন্নয়ন খবর কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলা জেলার খবর তিতাস উপজেলা দাউদকান্দি উপজেলা দেবীদ্বার উপজেলা প্রবাস বরুড়া উপজেলা বুড়িচিং উপজেলা ব্রক্ষণপাড়া উপজেলা মুরাদনগর উপজেলা মেঘনা উপজেলা লাকসাম উপজেলা লাঙ্গলকোট উপজেলা হোমনা উপজেলা

কুমিল্লায় এসি বাস সার্ভিসে সেবার মানে এগিয়ে এশিয়া এয়ারকন

কুমিল্লার যাত্রী সেবা দেওয়ার অন্যতম এসি বাস সার্ভিস হলো এশিয়া এয়ার কন। এই এসি বাস সার্ভিসটি যে সকল যাত্রী কুমিল্লা থেকে ঢাকা যায় তাদেরকে সর্বোচ্চ সেবা দিতে বদ্ধপরিকর। যাত্রীরা এশিয়া এয়ারকন সার্ভিসটি নিরাপদ ভ্রমণ মনে করে যাতায়াত করেন। যথাসময়ে এশিয়া এয়ারকন সার্ভিসটি নির্ধারিত স্থান থেকে ছেড়ে যায়। ভোর ৫ঃ৪০ মিনিট থেকে শুরু করে ২৫ মিনিট পরপর গাড়ি ছাড়ে। এই সার্ভিসটি সর্বশেষ রাত ৮ঃ৩০ মিনিটে ঢাকার উদ্দেশ্য ছেড়ে যায়। এশিয়া এয়ারকন কুমিল্লা- ঢাকা সার্ভিস এসি গাড়িগুলোর মধ্যে অন্যতম সেরা সার্ভিস। কুমিল্লায় এসি বাস সার্ভিসে সেবার মানে এগিয়ে এশিয়া এয়ারকন।

মনোরম পরিবেশে প্রধান কাউন্টার রয়েছে কুমিল্লার জাঙ্গালিয়ায় । এছাড়াও পদুয়ার বাজার বিশ্বরোড, ময়নামতি ক্যান্টনমেন্ট রয়েছে। এশিয়া এয়ারকন সার্ভিসের মূল উদ্দেশ্য হল যাত্রীদের নিরাপদ ভ্রমণ ও উন্নত সেবা প্রদান করা। যাত্রীদের নিরাপদ সেবায় সংশ্লিষ্ট কর্মকর্তারা সব সময় নিয়োজিত রয়েছে। যোগাযোগঃ জাঙ্গালীয়া ( ০১৮৭৮-৮৫৯৮৬৭, ০১৭০১-২৮৯৫৬৫), পদুয়ার বাজার বিশ্বরোড ( ০১৭০১-২৮৯৫৬৯), ময়নামতি ক্যান্টনম্যান্ট ( ০১৭০১-২৮৯৫৬৮)।

Related posts

ছাত্রলীগ ইতিহাস সৃষ্টি করে – ময়মনসিংহ ছাত্র সমাবেশে মোহিত উর রহমান শান্ত

zoshim

Riaj uddin Rana

১৫ মে গাজীপুর ও খুলনা সিটি করপোরেশনের ভোট

zoshim

Leave a Comment