13.1 C
Los Angeles
এপ্রিল ৮, ২০২০
News All Bangladesh
উন্নয়ন খবর কুমিল্লা কৃষি ও প্রকৃতি খেলাধুলা চৌদ্দগ্রাম উপজেলা জেলার খবর তিতাস উপজেলা দাউদকান্দি উপজেলা দেবীদ্বার উপজেলা বরুড়া উপজেলা লাকসাম উপজেলা

কুমিল্লায় আগামী ৩ দিন বৃষ্টির সম্ভাবনা

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা ও নোয়াখালী অঞ্চলসহ রাজশাহী, রংপুর, ঢাকা, ময়মনসিংহ, খুলনা ও সিলেট বিভাগের বিভাগের দু-এক জায়গায় অস্থায়ী দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সৃষ্ট আঁখির প্রভাবে আগামী তিন দিন দেশের বিভিন্নস্থানে বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

শনিবার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, এসময় বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টিপাতের প্রবণতা বৃদ্ধি পেতে পারে। এদিকে সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় আবহাওয়ার পূর্বাভাস বলছে, আঁখির প্রভাবে পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে। এর প্রভাবে কুমিল্লা ও নোয়াখালী অঞ্চলসহ রাজশাহী, রংপুর, ঢাকা, ময়মনসিংহ, খুলনা ও সিলেট বিভাগের বিভাগের দু-এক জায়গায় অস্থায়ী দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আকাশ আংশিক মেঘলাসহ আবহাওয়া শুষ্ক থাকতে পারে। সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকবে।

Related posts

দিশাবন্দে কোর্টের রায় অমান্য করে বাড়ী নির্মাণের অভিযোগ

Riaj uddin Rana

শিল্পী রুপেলের চিকিৎসা সহায়তায় কনসার্ট : সংবাদ সম্মেলন

zoshim

পাঁচ উপজেলার ভোট স্থগিত, এসপিসহ ৫ জনকে প্রত্যাহার-অব্যাহতি, রয়েছে কুমিল্লার বরুড়া উপজেলা

Riaj uddin Rana

Leave a Comment