9 C
Los Angeles
মার্চ ২৮, ২০২০
News All Bangladesh
জাতীয় লীড শিক্ষা

মাতৃভাষা দিবস উপলক্ষে সন্ধানী স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী অনুষ্ঠিত

মোঃ আবু বক্কর সিদ্দিক সুমনঃ  রাজধানী উত্তরায় মহান ২১ শে ফেব্রুয়ারী, ২০১৯ “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” উপলক্ষে, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, ডায়াবেটিস চেক-আপ, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী এবং মরণোত্তর চক্ষুদানে উদ্ভুদ্ধকরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার উত্তরা ১০নং সেক্টর কল্যাণ সমিতি ফ্রী ফ্রাইডে ক্লিনিক ওয়াকওয় সংলগ্ন এই কর্মসূচির আয়োজন করে সন্ধানী, ইস্ট-ওয়েস্ট মেডিকেল ও আপডেট ডেন্টাল মেডিকেল কলেজ।
অনুষ্ঠানটি উদ্ভোদন করেন সাবেক চীফ হুইপ,
অনুমিত হিসাব সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও “উত্তরা ১০ নং সেক্টর কল্যাণ সমিতির” সভাপতি উপাধ্যক্ষ, ড. মো. আব্দুস শহীদ, এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সন্ধানী ইস্ট-ওয়েস্ট মেডিকেল ও আপডেট ডেন্টাল কলেজ ইউনিটের “আজীবন সদস্য” এবং প্রধান পৃষ্ট-পোষক, আইচি মেডিকেল কলেজ হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর এবং আপডেট ডেন্টাল কলেজ হাসপাতালের চেয়ারম্যান- উলফাত জাহান মুন। আরোও উপস্থিত ছিলেন “সন্ধানী কেন্দ্রীয় পরিষদের” সাবেক সফল সভাপতি  ডা. ফেমাস উদ্দীন চয়ন, উওরা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ আশরাফ হোসেন ঢালীসহ  “উত্তরা ১০ নং সেক্টর কল্যাণ সমিতির” অন্যান্য সম্মানিত সদস্যবৃন্দ। 
অনুষ্ঠানের আলোচনায় অতিথিবৃন্দ বাংলাদেশের প্রেক্ষাপটে রক্তদানের গুরুত্ব তুলে ধরেন, এবং প্রাপ্ত বয়স্ক সুস্থ-সবল সবাইকে রক্তদানের আহবান জানান।

Related posts

মহিলা আওয়ামী লীগের দোয়া মাহফিলে শেখ হাসিনা

zoshim

লন্ডনে অসুস্থ হয়ে আইসিইউতে মেয়র আনিসুল

zoshim

উত্তরা প্রেসক্লাব সোসাইটির সাংবাদিকদের সাথে জন্মদিনে কেক কাটলেন-হাবিব হাসান 

zoshim

Leave a Comment