19.7 C
Los Angeles
নভেম্বর ২৪, ২০২০
News All Bangladesh
উন্নয়ন খবর জাতীয় জেলার খবর নির্বাচিত বিশেষ প্রতিবেদন ময়মনসিংহ বিভাগ মহানগর রাজনীতি

কিসমতে মসজিদ মাদ্রাসায় ধর্মমন্ত্রীর ৬ লাখ ৫০ হাজার টাকা অনুদান

বিল্লাল হোসেন প্রান্ত ॥
ময়মনসিংহ শহরতলীর ৮ নং ওয়ার্ড কিসমতে ৩ টি মসজিদ ৩ টি মাদ্রাসা, ঈদগাহ ও কবরস্থানের উন্নয়নে ৬ লাখ ৫০ হাজার টাকা অনুদান দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন ধর্মমন্ত্রী আলহাজ অধ্যক্ষ মতিউর রহমান।


শুক্রবার সকালে থেকে বিকাল পর্যন্ত বিভিন্ন কর্মসূচিতে যোগ দেন তিনি। সকালে টাউন হল তারেক স্মৃতি অডিটরিঢামে আন্তর্জাতিক কাস্টম দিবস উপলক্ষে বিভাগীয় কাস্টম এক্সাইজ ও ভ্যাট বিভাগ এর আয়োজনে সেমিনারে প্রধান অতিথি হিসাবে যোগ দেন।

এরপর ধর্মমন্ত্রী কিসমত পূর্বপাড়া জামে মসজিদের পূর্ন নির্মান কাজের উদ্বোধন করেন। এ সময় মন্ত্রী নির্মান কাজের সহায়তার জন্য মসজিদের জন্য ১ লাখ টাকা ও মাদ্রাসার জন্য ৫০ হাজার টাকা অনুদান দেয়ার কতা বলেন।


এ সময় কিসমত ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ সহ সভাপতি নজরুল ইসলাম, মহানগর আওয়ামী লীগ প্রস্তাবিত কমিটির সদস্য মো: শাহ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।


পাশেই অবস্থিত কিসমত বাইতুস সালাম শেখ বাড়ি জামে মসজিদের জন্য ১ লাখ, মাদ্রাসার জন্য ৫০ হাজার ও ঈদগাহ, কবরস্থানের জন্য ৫০ হাজার টাকা অনুদান দেয়ার প্রতিশ্রুতি দেন।
এর পর তিনি কল্যাণপুর জামে মসজিদের জন্য ২ লাখ ও মাদ্রাসার জন্য ১ লাখ টাকা দেয়ার কথা বলেন। এ সময় উপস্তিথ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মমতাজ উদ্দিন মন্তা কল্যাণপুর মসজিদের জন্য ১ লাখ টাকা অনুদান দেয়ার ঘোষনা দেন।
এরপর মন্ত্রী নাতনী আখির বিয়ের অনুষ্ঠানে যোগ দেন।

Related posts

দেখুন মানুষ রুপী অমানুষের কাজ, গাছের সাথে এ কেমন শত্রুতা

zoshim

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

Riaj uddin Rana

মার খেয়েও ক্যামেরা সরাননি নারী সাংবাদিক

zoshim

Leave a Comment