11 C
Los Angeles
এপ্রিল ৪, ২০২০
News All Bangladesh
অপরাধ আইন আদালত জাতীয় জেলার খবর নির্বাচিত ময়মনসিংহ বিভাগ মহানগর

অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জামসহ একজন গ্রেফতার ॥ পালিয়েছে মূল হোতা নুরুদ্দিন

বিল্লাল হোসেন প্রান্ত ॥
বিপুল পরিমানে অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে ময়মনসিংহ র‌্যাব-১৪। আকুয়া উত্তর পাড়া মিলনবাগ এলাকার মাঈন উদ্দিন এর বাড়ি থেকে এ অস্ত্র তৈরির কারখানা আবিস্কার করে র‌্যাব। তবে অস্ত্র তৈরি ও ব্যবসার মুল হোতা শীর্ষ সন্ত্রাসী বাড়ির মালিকের ছেলে নুরুদ্দিন পালিয়ে যেতে সমর্থ হয়েছে বলে র‌্যাব জানিয়েছেন।


গোপন সংবাদের ভিত্তিতে ২৯ নভেম্বর রাত ১ টায় র‌্যাব অভিযান চালায়। অভিযানে চালিয়ে বিদেশি অস্ত্র, নিজস্ব তৈরি অস্ত্র, ধাড়ালো অস্ত্র, গুলি, ম্যাগজিন ও অস্ত্র তৈরির বিপুল পরিমণ সরঞ্জামসহ সোহেল (২২) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।
এ সময় আরমান (২৫) নামে আরেক যুবককে আটক করা হয়েছে। সূত্র জানায় আরমান নুরুদ্দিনের ভাই।
অভিযানের নেতৃত্ব দেন র‌্যাব-১৪ অধিনায়ক লেঃ কর্নেল মো শরীফুল ইসলামসহ অভিযানীক টিম। তিনি জানান, ময়মনসিংহের শীর্ষ সন্ত্রাসী একাধিক মামলার আসামি নুরুদ্দিন নাসিরাবাদ কলেজের পাশে নিজ বাড়িতে একটি সুরক্ষিত কক্ষে থেকে উদ্ধার করা হয়েছে ৪টি বিদেশি পিস্তল, ৭ রাউন্ড গুলি, ৪টি ম্যাগজিন, ২টি চাপাতি, ১টি চাইনিজ কুরাল, ২ টি তলোয়ার, ৫টি চাকু, ২ টি লম্বা ছুিড়সহ বিপুল পরিমানে অস্ত্র তৈরির সরঞ্জাম।
তিনি আরও জানান, বুধবার রাত ১টার সময় নগরীর আকুয়া নাসিরাবাদ কলেজ মাঠ সংলগ্ন মিলনবাগ এলাকার একটি বাড়িতে অভিযান চালায় র‌্যাব-১৪। এসময় দৌড়ে পালানোর সময় সোহেলকে আটক করা হয়। পরে আটক করা হয় আরমানকে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ওই এলাকার মইনুদ্দিনের বাসা ভাড়া নিয়ে অস্ত্র তৈরি ও বিক্রয়ের কথা স্বীকার করেছেন।

Related posts

জমায়াত-শিবির বিএনপির ছাঁয়ায় হাটে- যুবলীগ ত্রিবার্ষিক সম্মেলনে মোহিত উর রহমান শান্ত

zoshim

বরুড়া উপজেলা নির্বাচন নৌকার প্রার্থীর উঃ বরুড়ায় গণসংযোগ

Riaj uddin Rana

তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় স্বাস্থ্য সেবার বর্নাঢ্য উদ্বোধন

Riaj uddin Rana

Leave a Comment