12.7 C
Los Angeles
ডিসেম্বর ১৬, ২০১৯
News All Bangladesh
অর্থনীতি উন্নয়ন খবর জাতীয় জেলার খবর নির্বাচিত বিশেষ প্রতিবেদন ময়মনসিংহ বিভাগ মহানগর রাজনীতি

ময়মনসিংহ জেলায় শ্রেষ্ঠ করদাতা হলেন খন্দকার মাহবুব আলম

বিল্লাল হোসেন প্রান্ত ॥
এবারও ময়মনসিংহ জেলায় সর্বোচ্চ করদাতা নির্বাচিত হয়েছেন খন্দকার মাহবুব আলম। তিনি এমএস এন্টারপ্রাইজের সত্বাধিকারী। বিশিষ্ট ব্যবসায়ী খন্দকার মাহবুব আলম সাম্প্রতিক সময়ে প্রতি বছর জেলার সর্বোচ্চ করদাতার সম্মানটি ধরে রেখেছেন। এ নিয়ে তিনি ১০ বার ময়মনসিংহের সর্বোচ্চ করদাতা সম্মাননা পেলেন। যা একটি রেকর্ড। তার এই অর্জন ময়মনসিংহ কর অঞ্চলের সাফল্যের এক অনন্য দৃষ্টান্ত।


খন্দকার মাহবুব আলম কে বুধবার জাতীয় আয়কর মেলার সমাপনী দিবসে ক্রেষ্ট ও সম্মাননা প্রদান করা হয়। জাতীয় সংসদের বিরোধী দলয় নেতা বেগম রওশন এরশাদ এমপি তার হাতে সর্বোচ্চ সম্মাননা স্মারক তুলে দেন।
ময়মনসিংহ জিমনেশিয়ামে অনুষ্ঠিত ময়মনসিংহ বিভাগ এর কর অঞ্চল আয়োজিত সপ্তাহব্যাপী আয়কর মেলা -২০১৭ সমাপনী দিবসে বৃহত্তর ময়মনসিংহের সর্বোচ্চ করদাতাদের আনুষ্ঠানিক সম্মাননা দেয়া হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদ বিরোধী দলীয় নেতা বেগম রওশর এরশাদ এমপি। সাপ্তাহব্যাপী মেলাটির উদ্বোধন করেছিলেন ধর্মমন্ত্রী আলহাজ অধ্যক্ষ মতিউর রহমান।


এবার বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের পাঁচ জেলার (কিশোরগঞ্জ, নেত্রকোনা, শেরপুর, জামালপুর ও ময়মনসিংহ) সর্বোচ্চ করদাতা হিসেবে ১৫ জনকে এবং দীর্ঘ মেয়াদী করদাতা হিসেবে ১০ জনকে সম্মাননা ও ক্রেষ্ট তুলে দেন অতিথিবৃন্দ। এছাড়াও ৫ জেলায় ৪০ বছর বয়সের নীচে তরুণ করদাতা হিসাবে ৫ জন ও মহিলা কর প্রদানকারী হিসাবে ৫ জনকে সম্মাননা ও ক্রেষ্ট প্রদান করা হয়।
কর অঞ্চল ময়মনসিংহ কমিশনার জি এম আবুল কালাম কায়কোবাদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর আসনের সংসদ সদস্য ও সাবেক ভূমি প্রতিমন্ত্রী আলহাজ রেজাউল করিম হীরা, মুক্তাগাছা সংসদ সদস্য সালাউদ্দিন মুক্তি, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জি এম সালেহ উদ্দিন, রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, ময়মনসিংহ জেলা প্রশাসক মো: খলিলুর রহমান, ময়মনসিংহ অতিরিক্ত পুলিশ সুপার নুরে আলম, ময়মনসিংহ জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জামালপুর জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমেদ চৌধুরী, ট্যাক্স ল ইয়ার্স এর উপ মহাসচিব এড. সাদিক হোসেন প্রমুখ।

Related posts

বনানীর অ‌গ্নিকা‌ণ্ডের ঘটনায় রাষ্ট্রপ‌তি-প্রধানমন্ত্রীর শোক

Riaj uddin Rana

শোককে শক্তিতে পরিণত করে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান শিখরের

zoshim

বিশ্ব ইজতেমায় যাতায়াতের বিশেষ ট্রেন চলছে

zoshim

Leave a Comment