11 C
Los Angeles
এপ্রিল ৪, ২০২০
News All Bangladesh
অপরাধ আইন আদালত ক্রাইম নিউজ জাতীয় জেলার খবর নির্বাচিত ময়মনসিংহ বিভাগ মহানগর রাজনীতি

মানুষের পাশে থাকতে চাই ৫৩ নং ওর্য়াড কাউন্সিলর র্প্রাথী এম.ফারুক হোসাইন

নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হতে না হতেই ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদে উপ-নির্বাচন করার উদ্যোগ নিয়েছে নির্বাচন কমিশন। আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে মেয়র পদে এই উপনির্বাচন । একই সাথে দুই সিটির নতুন ৩৬টি ওয়ার্ডেও ভোট গ্রহণ হবে। এরমধ্যে ডিএনসিসিতে ১৮টি সাধারণ ওয়ার্ড এবং ৬টি সংরক্ষিত মহিলা আসন রয়েছে

ঢাকা মহানগর উত্তর ৫৩ নং ওর্য়াড বাসীর নেতা বঙ্গবন্ধুর আদশ বুকে ধারন করে রাজপথের লড়াকু সৈনিক অ্যাড. সাহারা খাতুনের আস্থাভাজন , তুরাগ থানা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো: ফারুক হোসাইন ।জননেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ক্ষুদা ও দারিদ্র মুক্ত দেশ গড়তে এবং  অ্যাড. সাহারা খাতুন এম.পি এর দিক র্নিদেশনায় নিরালশ কাজ করে যাচ্ছে মো: ফারুক হোসাইন।১৯৯৫ সালে হরিরামপুর ইউনিয়নের ছাত্রলীগে যোগদানের মাধ্যমে তৎকালীন বি.এন.পি সরকারের বিরুদ্ধে আন্দোলন ও সংগ্রমের মাধ্যমে সে তার রাজনৈতির জীবন শুরু করে।পরে ২০০২ সালে ‍উত্তরা থানা ছাত্রলীগের যুগ্ন-সাধারন সম্পাদকের দায়িত্ব পান ও ২০১০ সালের ৪ ডিসেম্বরর্ পর্যন্ত সফলতার সাথে দায়িত্ব পালন করেন।২০১০ সালের ০৫ ই ডিসেম্বর তুরাগ থানা (ঢাকা মহানগর উত্তর) ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি হিসাবে তিনি র্নিবাচিত হন, এবং ২০১৬ সালের ১৩ ই র্মাচ পযর্ন্ত একজন সফল সভাপতির দায়িত্ব পালন করেন ।এখন তিনি তুরাগ থানা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন।

স্থানীয়রা জানান, ব্যক্তিগত জীবনে অত্যন্ত সদালাপী ব্যক্তি মোঃ ফারুক হোসাইন । বিভিন্ন সামাজিক উন্নয়নম‚লক কাজে তাঁকে সরব ভ‚মিকা পালন করতে দেখা যায়। কাউন্সিলর পদে অংশগ্রহণের বিষয়ে মোঃ ফারুক হোসাইন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একান্ত আস্থাভাজন, দুঃসময়ে আওয়ামী লীগের পরিক্ষিত সৈনিক, মাননীয় সংসদ সদস্য এ্যাডঃ সাহারা খাতুনের নেতৃত্বে এলাকার উন্নয়ন করতে চাই। তাই আগামী সিটি করপোরেশন নির্বাচনে ৫৩ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে দলীয় সমর্থন নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে চাই। আমি নির্বাচিত হলে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের মহাসড়কে আমার ওয়ার্ডকে অন্তর্ভুক্ত করে প্রতিটি ঘরে ঘরে উন্নয়নের সুফল পৌঁছে দিতে চাই।

তিনি জানান, আমি ১৯৯৫ সালে হরিরামপুর ইউনিয়ন ছাত্রলীগের সদস্য হিসেবে রাজনীতি শুরু করি । পরবর্তী ২০০২ইং সনে বৃহত্তর উত্তরা থানা ছাত্রলীগের যুগ্ন- সাধারন সম্পাদক নির্বাচিত হই, তারপর ২০১০ সালে তুরাগ থানা ছাত্রলীগের প্রতিষ্ঠা সভাপতি নির্বাচিত হয়ে প্রায় ৬ বছর নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করি । পরবর্তীতে মুল দল তথা আওয়ামীলীগের নীতিনির্ধারকগন আমাকে তুরাগ থানা আওয়ামীলীগের বর্তমান কমিটির প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত করেন । আমি দীর্ঘদিন আওয়ামী ও সহযোগী সংগঠনের রাজনীতি করে আসছি । বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে অনেক নির্যাতন সহ্য করেছি ।

বৃহত্তর উত্তরার আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের সাথে নিয়ে জননেত্রী শেখ হাসিনার পক্ষে কাজ করেছি। বিগত দিনে ইউপি নির্বাচন, ও জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করে বিজয়ী করেছি । জনগণের সুখ-দুঃখে সবসময় পাশে থেকেছি। তাদের ভালবাসা অর্জন করেছি। দল অবশ্যই আমাকে ম‚ল্যায়ন করবে।

এই নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ আমাকে মনোনয়ন দিলে ইনশাআলাহ আমি বিপুল ভোটে বিজয়ী হতে পারব। স্থানীয়রা আরো জানায়, সিটি কর্পোরেশন উপ- নির্বাচনকে ঘিরে ঢাকা দক্ষিণ ও উত্তর আওয়ামীলীগ নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা যাচ্ছে

Related posts

নিখোঁজ বিমানে হারিয়ে গেছেন সালা: তোলপাড় ফুটবলবিশ্বে

zoshim

সিবিএমসিবি-তে ডাঃ শুভ প্রিমিয়ার লীগ-২০১৭ উদ্বোধন

zoshim

১৫ ই আগষ্ট জাতির আত্মদহনের দিন-মোহিত উর রহমান শান্ত

zoshim

Leave a Comment