9 C
Los Angeles
মার্চ ২৮, ২০২০
News All Bangladesh
অপরাধ অর্থনীতি আইন আদালত আন্তর্জাতিক উন্নয়ন খবর কলাম কৃষি ও প্রকৃতি ক্যাম্পাস ক্রাইম নিউজ খেলাধুলা জাতীয় তথ্য প্রযুক্তি নির্বাচিত প্রবাস ফিচার বিচিত্র সংবাদ বিনোদন বিভাগীয় খবর ভ্রমণ মতামত মহানগর রাজনীতি লাইফস্টাইল শিক্ষা সম্পাদকীয় স্বাস্থ্য

পুলিশকে মারধর করে ছাত্রলীগ পরিচয় দিল ৩ কলেজছাত্র

বরিশালে ট্রাফিক পুলিশ কর্মকর্তাকে মারধরের অভিযোগে ছাত্রলীগ নামধারী ৩ কলেজছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে নগরীর বান্দ রোড হেমায়েত উদ্দিন ঈদগাহ মাঠের সামনে এ ঘটনা ঘটে। মারধরে আহত হয়েছেন মহানগর পুলিশের ট্রাফিক বিভাগের সহকারী টাউন উপ-পরিদর্শক (এটিএসআই) আ. মতিন। তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

হামলার অভিযোগে গ্রেফতার হওয়া তিন কলেজছাত্র হলেন- নগরীর অমৃত লাল দে কলেজের দ্বাদশ শ্রেণির রেদওয়ানুল ইসলাম রিফাত ও আমির হোসেন খান এবং সিটি কলেজের দ্বাদশ শ্রেণির মরকিনুল ইসলাম মারুফ। এদের মধ্যে আমির হোসেন ও মারুফ নগরীর কাটপট্টি সড়কের বাসিন্দা এবং রিফাতের বাসা নগরীর কাউনিয়া এলাকায়।

পুলিশ সূত্রে জানা গেছে, এটিএসআই আ. মতিন বিকেলে মোটরসাইকেলযোগে বান্দ রোড দিয়ে যাচ্ছিল। ওই তিন কলেজছাত্র অপর একটি মোটরসাইকেলে ঘটনাস্থল অতিক্রম করার সময় দুটি মোটরসাইকেলে ধাক্কা লাগে।

এতে ক্ষিপ্ত হয়ে তিন কলেজছাত্র এটিএসআই আব্দুল মতিনকে বেধড়ক মারধর করলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে।

বরিশাল কোতোয়ালি মডেল থানা পুলিশের সহকারী কমিশনার (এসি) ফরহাদ সরদার জানান, আটক তিন কলেজছাত্র নিজেদের ছাত্রলীগ বলে পরিচয় দিয়েছে। তবে ছাত্রলীগে তাদের কোন পদ পদবি নেই। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Related posts

কুমিল্লা জেলা প্রশাসকের বাজার পরিদর্শন

Riaj uddin Rana

চতুর্থ ধাপে জয়ী হলেন যারা

Riaj uddin Rana

ময়মনসিংহে ট্রাকচাপায় প্রাণ গেল দুইজনের

zoshim

Leave a Comment